ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিসিক কাউন্সিলর আজাদের বাসায় হামলার প্রতিবাদে নগর ভবনে কর্মবিরতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
সিসিক কাউন্সিলর আজাদের বাসায় হামলার প্রতিবাদে নগর ভবনে কর্মবিরতি

সিলেট: সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদের বাসভবনে হামলা ও ভাঙচুরের ঘটনায় সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে কর্মবিরতি পালন করা হয়েছে।

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্দেশে রোববার (৩০ জুন) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত নগর ভবনসহ সব ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে কর্মবিরতি পালন করা হয়।

সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে নগর ভবনের সামনে ভারপ্রাপ্ত মেয়রসহ সব কর্মকর্তা—কর্মচারীরা অবস্থান নেন।

এ সময় ভারপ্রাপ্ত মেয়র মো. মখলিছুর রহমান কামরান বলেন, ২০ নম্বর ওয়ার্ডবাসী পাঁচবার আজাদুর রহমান আজাদকে জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত করেছে। তিনি সিটি কর্পোরেশনের প্রতিষ্ঠাকাল থেকে এখন পর্যন্ত কাউন্সিলরের দায়িত্ব পালন করছেন। গত বৃহস্পতিবার রাতে তার বাসভবনে ন্যক্কারজনক হামলা ও ভাংচুরের ঘটনায় আমরা তীব্র নিন্দা জানাই এবং এ ঘটনার প্রতিবাদে আমরা ৩ দিনের কর্মসূচি পালন করছি। এরই মধ্যে চারজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনী। চলমান তিন দিনের কর্মসূচি সময়ের মধ্যে বাকি আসামিদের গ্রেপ্তার করে আইনের মাধ্যমে শাস্তি প্রয়োগে আমরা জোর দাবি জানাই।

কাউন্সিলর আজাদুর রহমান আজাদের বাসভবনে হামলা ও ভাংচুরের ঘটনায় সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে ৩ দিনের কর্মসূচি ঘোষণা করে সিসিক। সোমবার (১ জুলাই) দুপুর ২টায় টিলাগড় পয়েন্টে অবস্থান কর্মসূচি পালন করবে ৪২টি ওয়ার্ডের সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলররা। মঙ্গলবার (২ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রণালয়, স্থানীয় সরকার মন্ত্রণালয় ও স্থানীয় প্রশাসনের কাছে স্মারক লিপি প্রদান কর্মসূচি পালন করা হবে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
এনইউ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।