ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

৩ দাবিতে শাবিপ্রবি শিক্ষকদের মানববন্ধন

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
৩ দাবিতে শাবিপ্রবি শিক্ষকদের মানববন্ধন

শাবিপ্রবি (সিলেট): সর্বজনীন পেনশন স্কিম বাতিলসহ ৩ দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষকরা। একইসঙ্গে সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রয়েছে।

রোববার (১৪ জুলাই) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে মানববন্ধন ও সামাজিক বিজ্ঞান ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন তারা।

মানববন্ধনে শিক্ষকরা বলেন, শনিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের নেতারা নির্দ্বিধায় শিক্ষকদের দাবিসমূহ তুলে ধরেন। বৈঠকের আলোচনায় শিক্ষকরা সন্তুষ্ট না হলেও মিডিয়া সন্তোষজনক বলে অপপ্রচার করছে। তাই দাবি আদায় না হওয়া পর্যন্ত নীরব আন্দোলন চলমান থাকবে।

মানববন্ধনে শাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আলমগীর কবিরের সঞ্চালনায় বিশ্ববিদ্যালয়ের প্রায় শতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।