ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক অবরুদ্ধ, সিরাজগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক অবরুদ্ধ, সিরাজগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষ

সিরাজগঞ্জ: সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ এর অংশ হিসেবে সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক বন্ধ করে দিয়েছের কোটা আন্দোলনকারীরা। ফলে উত্তরাঞ্চলের সঙ্গে ঢাকার সড়ক যোগাযোগ সম্পূর্ণ বন্ধ হয়ে গেছে।

এদিকে সিরাজগঞ্জ শহরে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের দফায় দফায় সংঘর্ষ চলছে।  

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুর ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের ঝাঐল ওভারব্রিজ এলাকায় আন্দোলনকারী শিক্ষার্থীরা জড়ো হতে থাকের। এক পর্যায়ে টায়ার জালিয়ে আগুন ধরিয়ে দিয়ে মহাসড়কে অবরুদ্ধ করে দেন তারা।  

এ সময় তারা লাঠিসোটা হাতে ‘তুমি কে আমি কে রাজাকার রাজাকার’ পুলিশ ভুয়া ভুয়া এসব স্লোগান দিতে থাকেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের মহাসড়ক থেকে সরে যেতে অনুরোধ করে। তবে পুলিশের অনুরোধ উপেক্ষা করেও তারা অবরোধ কর্মসূচি চালিয়ে যান।

এদিকে সিরাজগঞ্জ শহরে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ চলছে। দুপুরের দিকে শহরের ইবি রোডস্থ বিএনপি কার্যালয় এলাকায় এ সংঘর্ষ চলে।  

পুলিশ সুপার মো. আরিফুল ইসলাম বলেন, আমরা কঠোর অবস্থানে রয়েছি। যারাই আইনশৃংখলা পরিস্থিতির বিঘ্ন ঘটাবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। শহরে ও মহাসড়কে নাশকতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।