ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঝিনাইদহে আ. লীগের দু’পক্ষের সংঘর্ষ, ৩০ বাড়ি ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
ঝিনাইদহে আ. লীগের দু’পক্ষের সংঘর্ষ, ৩০ বাড়ি ভাঙচুর

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটছে। এ সময় ভাঙচুর ও লুটপাট করা হয়েছে অন্তত ৩০টি বাড়িঘর।

আহত হয়েছেন অন্তত ৫ জন।  

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে সদর উপজেলার সুরাপাড়া ও হীরাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পোড়াহাটি ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরণ ও সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইব্রাহিম খলিল রাজার সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। সকালে সুরাপাড়া ও হীরাডাঙ্গা গ্রামে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া শুরু হয়। ভাঙচুর ও লুটপাট করা হয় উভয় পক্ষের অন্তত ৩০টি বাড়িঘর। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

পোড়াহাটি ইউনিয়নের ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরণের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোনটি রিসিভ করেনি।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ইব্রাহিম খলিল রাজা বলেন, এ ঘটনায় আমার দুইজন কর্মী আহত হয়েছে। এছাড়া ১৫ থেকে ২০টি বাড়ি  ভাঙচুর ও লুটপাট করেছেন।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন উদ্দিন বলেন, সকালে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছিল। সংবাদ পাওয়ার পর আমরা সেখানে ফোর্স পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।