ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

পুলিশের টিয়ারশেলে ছত্রভঙ্গ আন্দোলনকারীরা, বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক স্বাভাবিক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
পুলিশের টিয়ারশেলে ছত্রভঙ্গ আন্দোলনকারীরা, বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক স্বাভাবিক 

সিরাজগঞ্জ: টিয়ারসেল নিক্ষেপ করে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক অবরুদ্ধ করে রাখা আন্দোলনকারীদের ছত্রভঙ্গ করেছে পুলিশ। প্রায় আড়াই ঘণ্টা অবরুদ্ধ থাকার পর স্বাভাবিক হয়েছে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বেলা আড়াইটার দিকে টিয়ারসেল নিক্ষেপ করে আন্দোলনকারীদের ছত্রভঙ্গ করা হয়।

সিরাজগঞ্জ সহকারী পুলিশ সুপার (কামারখন্দ সার্কেল) মো. আদনান মোস্তাফিজ এ তথ্য নিশ্চিত করে জানান, আন্দোলনকারীদের ছত্রভঙ্গ করে মহাসড়ক ক্লিয়ার করা হয়েছে।  

এর আগে সকাল থেকে সবকিছু স্বাভাবিক থাকলেও বেলা ১১টার দিকে ধীরে ধীরে মহাসড়কের ঝাঐল ওভার ব্রিজ এলাকায় জড়ো হতে থাকে কোটা আন্দোলনকারী ছাত্ররা। এদের মধ্যে বিএনপি, ছাত্রদল ও জামায়াত-শিবির নেতাকর্মীদের উপস্থিতি লক্ষ্য করা যায়। দুপুর ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের ঝাঐল এক পর্যায়ে টায়ার জালিয়ে আগুন ধরিয়ে দিয়ে মহাসড়কে অবরুদ্ধ করে দেয় তারা।

এ সময় তারা লাঠিসোটা হাতে ‘তুমি কে আমি কে রাজাকার রাজাকার’ পুলিশ ভুয়া ভুয়া এসব স্লোগান দিতে থাকে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের মহাসড়ক থেকে সরে যেতে অনুরোধ করে। তবে পুলিশের অনুরোধ উপেক্ষা করেও তারা অবরোধ কর্মসূচি চালিয়ে যায়।

পুলিশ সুপার মো. আরিফুল ইসলাম বলেন, আমরা কঠোর অবস্থানে রয়েছি। যারাই আইনশৃঙ্খলা পরিস্থিতির বিঘ্ন ঘটাবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। শহরে ও মহাসড়কে নাশকতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।