ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরিশালে সাবেক মেয়‌র সাদিকের পোড়া বাসভবনে তিন লাশ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৫ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
বরিশালে সাবেক মেয়‌র সাদিকের পোড়া বাসভবনে তিন লাশ

ব‌রিশাল: বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশনের সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর পোড়া বাসভবন থেকে তিনটি লাশ উদ্ধার করা হয়েছে। আগুনে পুড়ে চেহারা বিকৃত হয়ে যাওয়ায় লাশের প‌রিচয় শনাক্ত করা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ারম্যান মো: বশির উদ্দিন।  

তিনি বলেন, দুপুরে সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর বাসভবনে একদল দুর্বৃত্ত অগ্নি সংযোগ করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট চার ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার পরে ওই বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষ থে‌কে ওই মরদেহ তিনটি উদ্ধার করা হয়েছে। পরে ময়না তদন্তের জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর তিনটার দিকে কয়েকশত দুর্বৃত্ত ওই বাড়ির চারপাশে ঘিরে হামলা চালায়। এ সময়ে বাড়িতে অগ্নিসংযোগ করে। এ সময়ে সাদিক আবদুল্লাহ ওই বাড়িতে অবস্থান করছিলো। ওই সময়ে বাড়ি থেকে তিনি সহ তার অনুসারীরা বা‌ড়ি থে‌কে বের হতে পেরেছে ব‌লে নিশ্চিত করেন প্রত‌্যক্ষদর্শীরা।

বাংলাদেশ সময়: ০১০৬ ঘণ্টা,আগস্ট ০৬,২০২৪
এমএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।