ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিরাজগঞ্জ কারাগারে হাজতির আত্মহত্যার চেষ্টা, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৪
সিরাজগঞ্জ কারাগারে হাজতির আত্মহত্যার চেষ্টা, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলা কারাগারে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করা পাপ্পু (৩০) নামে এক হাজতি হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন।  

শুক্রবার (৯ আগষ্ট)  সকালে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

পাপ্পু সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি মহল্লার আবুল হোসেনের ছেলে।

সিরাজগঞ্জ জেলা কারাগারের সুপারিন্টেন্ডেন্ট এ. এস. এম কামরুল হুদা এ তথ্য নিশ্চিত করে জানান, পাপ্পু নামের এক হাজতি হেরোইন ও মারামারি মামলায় গত ৩০ মে কারাগারে আসেন। শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে তিনি বাথরুমের ভেতরে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় অন্যান্য কয়েদিরা টের পেয়ে তাকে উদ্ধার করলে কারাকর্তৃপক্ষ হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

জেলা কারা হাসপাতালের সহকারী সার্জন ডা. মশিউর রহমান বলেন, বাথরুমের মধ্যে রশি জাতীয় কিছু পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন পাপ্পু। আমার কাছে যখন আনা হয় তখনও জীবিত ছিলেন তিনি। আমি তাকে ইনজেকশন দেই এবং অক্সিজেন দিয়ে দ্রুত মেডিকেলে পাঠিয়ে দেই। যাওয়ার পথেই হয়তো তার মৃত্যু হয়েছে।  

তিনি আরও বলেন, ওই হাজতি মাদকাসক্ত ছিলেন। ধারণা করা হচ্ছে বেশ কিছু ধরে তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। তবে বিষয়টি তার সঙ্গে থাকা কয়েদিরা আমাদের আগে নোটিশ করেনি। আজ দুপুর ১২টা থেকে সাড়ে ১২টার মধ্যে তিনি বাথরুমে আত্মহত্যার চেষ্টা করলেও অন্য কয়েদিরা বিষয়টি দেরিতে টের পেয়ে তাকে উদ্ধার করে।  

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।