ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

খুলনায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৪
খুলনায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

খুলনা: খুলনায় চোর সন্দেহে সিরাজ হাওলাদার (৪০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।  

বুধবার (৪ সেপ্টেম্বর) ভোরে শিরোমনি দক্ষিণপাড়া কালভার্ট মোড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি যোগীপোল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের জামাল হাওলাদারের ছেলে।

সিরাজের স্ত্রী সুমি আক্তার অভিযোগ করে বলেন, ৫দিন আগে জাকারিয়া জাকার নামের এক ব্যক্তির ভ্যান চুরি হয়। যোগীপোল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের কালভার্ট মোড়ের হায়দার নামে এক ব্যক্তিকে চোর সন্দেহে আটক করা হয়। এসময় তার কাছ থেকে কিছু ভ্যানগাড়ি খোলার চাবি পাওয়া যায়। হায়দারকে মারধোর করলে সে তার সঙ্গে সিরাজ জড়িত বলে জানান। এরপর জাকারিয়া ৭/৮ জন লোক নিয়ে এসে বুধবার ভোর ৫টার দিকে সিরাজের বাড়ির দরজা ভেঙে স্ত্রী ও মেয়েকে মারধোর করে। সিরাজকে ঘুমন্ত অবস্থায় মারতে মারতে তুলে নিয়ে যায়। পরবর্তীতে মাথায় ও চোখের পাশে কুপিয়ে হত্যা করে কালভার্ট মোড়ে ফেলে রেখে যায়। আর সিরাজের ঘর থেকে আশা সমিতি থেকে উঠানো ৫০ হাজার টাকা নিয়ে গেছে। ঘরের জিনিসও ভাংচুর করা হয়েছে।   

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, চোর সন্দেহে সিরাজকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় দিদার নামের আরেকজনকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর  ৪, ২০২৪
এমআরএম/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।