ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন বিএনপি নেতা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৪
প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন বিএনপি নেতা

গত ৫ সেপ্টেম্বর ‘পল্লবীতে শিক্ষককে জুতাপেটা করলেন এক বিএনপি নেতা' শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন উত্তর কালশী আদর্শ বিদ্যাপীঠের প্রধান শিক্ষক ও ঢাকা মহানগর উত্তর ০২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি এসএম গোলাম মোস্তফা সরকার।

প্রতিবাদলিপিতে তিনি বলেন-
গত ইং-০৫/০৯/২০২৪ তারিখে ‘পল্লবীতে শিক্ষককে জুতাপেটা করলেন এক বিএনপি নেতা' শিরোনামে অনলাইনে একটি সংবাদ প্রচার করা হয়।

উক্ত সংবাদে রশিদ মাস্টার নিজেকে প্রধান শিক্ষক হিসেবে দাবি করলেও তিনি আসলে উত্তর কালশী আদর্শ বিদ্যাপীঠের বহিষ্কৃত জুনিয়র শিক্ষক। তিনি কখনও কোনো শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক হিসেবে শিক্ষকতা করেননি। আমি ২০০২ সালে থেকে উত্তর কালশি আদর্শ বিদ্যাপীঠের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছি।  

মো. রশিদ মাস্টার ২০০২/২০০৩ সালের দিকে জুনিয়র শিক্ষক থেকে পদোন্নতির জন্য ডিগ্রির সনদ জালিয়াতি করায় তাকে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়। তিনি সম্পর্কে আমার আপন বড় ফুফুর ছেলে (ফুফাতো ভাই), আমাদের মাঝে দীর্ঘদিন যাবৎ জমিজমা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব চলছে। তিনি আমার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে (দুদক)) অভিযোগ দিয়েছেন। কিন্তু উক্ত অভিযোগের বিষয়ে দুদক কোনো সত্যতা না পেয়ে আমাকে অব্যাহতি দিয়েছে।  

আমি র্দীঘদিন যাবৎ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)- এর রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট এবং ঢাকা মহানগর উত্তর ০২ নং ওয়ার্ডের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি।  

রশিদ মাস্টার বিগত দিনে একাধিকবার ডিবি পুলিশ দিয়ে আমাকে হয়রানি করেছেন। কিছুদিন আগে তার সাথে আমার মুসলিম বাজারে দেখা হয়। আমাকে ডিবি পুলিশ দিয়ে হয়রানির বিষয়টি তার কাছে জানতে চাইলে তিনি আমার সাথে উত্তেজিত হয়ে কথা বলেন। এরপর তার সঙ্গে আমার কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে আমাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। তিনি মুসলিম বাজারের কোনো ব্যবসায়ী নন এবং বর্তমানে মুসলিম বাজারে তার কোনো দোকানও নেই।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৪
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।