ঢাকা, বুধবার, ২৭ ভাদ্র ১৪৩১, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রাজধানীতে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
রাজধানীতে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত

ঢাকা: রাজধানীর ইব্রাহিমপুরে অটোরিকশার ধাক্কায় মিরা রাণী নামে দেড় বছর বয়সি এক শিশু নিহত হয়েছে। ঘটনার সময় তার মা পাশেই ছিলেন।

 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ৩টার দিকে ইব্রাহিমপুর ঈদগাঁ রোডে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন সন্ধ্যায় শিশুটি মারা যায়।

কুড়িগ্রামের উলিপুর উপজেলার বামনাছাড়া গ্রামের নয়ন চন্দ্র সরকারের একমাত্র মেয়ে। মা কলি রাণী গৃহিণী আর বাবা গার্মেন্টস কর্মচারী। পরিবারটি থাকে ইব্রাহিমপুর ঈদগাঁ রোডের একটি বাসায়।

হাসপাতালে শিশুটির মা কলি রানী জানান, বিকেলে শিশুটি বাসার পাশে একটি অ্যাপার্টমেন্টের সামনে খেলছিল। ব্যস্ত রাস্তাটি দিয়ে অনেক অটোরিকশা চলে। শিশুটির হাত ধরে রেখেছিলেন মা। মায়ের হাতে কামড় দিয়ে দৌড় দেয় শিশুটি। তখন কয়েকহাত দূরে একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। শিশুটির বাবা নয়ন চন্দ্র সরকার জানান, সঙ্গে সঙ্গে মিরাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতাল নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় শিশুটি মারা যায়।

চিকিৎসকের বরাত দিয়ে শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. ফারুক জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি কাফরুল থানায় জানানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad