ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

অনলাইন-হটলাইনেও মিলবে আরএমপির সেবা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
অনলাইন-হটলাইনেও মিলবে আরএমপির সেবা 

রাজশাহী: রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) সদর দপ্তরে তথ্যকেন্দ্র ও হট লাইন নম্বর খোলা হয়েছে। পুলিশি সেবা সংক্রান্ত যেকোনো তথ্যপ্রাপ্তি, অভিযোগ জানানো ও নাগরিক নিরাপত্তা সেবা সহজীকরণের লক্ষ্যে প্রথমবারের মতো চালু করা হয়েছে এই তথ্য ও সেবাকেন্দ্র এবং হটলাইন নম্বর।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) সাবিনা ইয়াসমিন জানিয়েছেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নবনিযুক্ত কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ানের নির্দেশনায় এই তথ্যকেন্দ্র ও হটলাইন নম্বর খোলা হয়েছে। পুলিশ কমিশনার পদে আরএমপিতে যোগদানের পর থেকেই তিনি পুলিশি সেবা সাধারণ মানুষের দোরগোড়ায় কত সহজে পৌঁছানো যায় সেই চেষ্টা করছেন। তার এই চেষ্টার অংশ হিসেবেই আরএমপিতে চালু করা হয়েছে তথ্য ও সেবাকেন্দ্র এবং হটলাইন নম্বর।

সাবিনা ইয়াসমিন আরও বলেন, এখন থেকে তথ্যকেন্দ্রে এসে বা হটলাইন নম্বরে ফোন করে পুলিশের বিভিন্ন সেবা পাবেন শহরের নাগরিকরা। এছাড়াও দুটি ই-মেইল সংযোজন করা হয়েছে।  

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান জানিয়েছেন, তথ্য প্রযুক্তির যুগে রাজশাহী মহানগরবাসীকে সেবা দিতে আরএমপির এই নতুন সেবা কার্যক্রমকে সবাই ইতিবাচক হিসেবেই দেখছেন।  

এখন থেকে ঘরে বসেই অনলাইনেই আরএমপি থেকে নানা ধরনের পুলিশি সেবা পাওয়া যাবে বলেও জানান তিনি।  

আরএমপির তথ্য ও সেবাকেন্দ্রের হটলাইন নম্বর- +৮৮০২৫৮৮৮০১৩৫১, +৮৮০১৩২০০৬৩৯৯৯। এছাড়া ই-মেইল [email protected], [email protected].

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
এসএস/এসআইএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।