ঢাকা, সোমবার, ১৪ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ধানমন্ডিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক কারবারি আটক

সিনিয়র করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
ধানমন্ডিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক কারবারি আটক

ঢাকা: রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। আটক মাদক কারবারির নাম রায়হানুল ইসলাম খান।

রোববার (২৯ সেপ্টেম্বর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার (২৮ সেপ্টেম্বর) গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, ধানমন্ডির ৪ নাম্বার রোডের ১৮ নাম্বার বাসার সামনে এক ব্যক্তি ইয়াবাসহ অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে থানার টহল টিমের এসআই মো. আব্দুল মান্নাফ সঙ্গীয় ফোর্সসহ রাতে সেখানে অভিযান চালিয়ে ইয়াবাসহ রায়হানুল ইসলামকে আটক করেন। এ সময় তার পিঠে থাকা কালো রঙের একটি ব্যাগের ভেতর থেকে ৫৫০০ ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক রায়হানুল দীর্ঘদিন ধরে ভাসমান অবস্থায় ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদক বিক্রি করে আসছেন। ধানমন্ডি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।