ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গাজীপুরে আনসার ও কর্মকর্তাদের কুপিয়ে সোনালী ব্যাংকের টাকা ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
গাজীপুরে আনসার ও কর্মকর্তাদের কুপিয়ে সোনালী ব্যাংকের টাকা ছিনতাই

গাজীপুর: গাজীপুরে প্রকাশ্যে ফাঁকা গুলি করে আনসার সদস্যসহ দুই নারী ব্যাংক কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ ৮৪ হাজার টাকা ছিনতাই।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর শহরের রথখোলা এলাকায় এ ঘটনা ঘটেছে।

গাজীপুর সোনালী ব্যাংকের কোর্ট বিল্ডিং শাখার এজিএম শহিদুজ্জামান জানান, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে সোনালী ব্যাংকের একটি উপশাখা রয়েছে। সেখানে কর্মকর্তা কর্মচারীদের বেতন-ভাতাসহ প্রতিষ্ঠান সংশ্লিষ্টসহ অন্যান্য লেনদেন করা হয়।

সারাদিনের লেনদেনের টাকা নিয়ে বিকেলে অটোরিকশাযোগে আনসার ও ব্যাংক কর্মকর্তারা সোনালী ব্যাংকের কোট বিল্ডিং শাখায় ফিরছিলেন। একপর্যায়ে তারা গাজীপুর ষ্টেডিয়ামের সামনে পৌঁছায়। এসময় রাজবাড়ী সড়কের ডিভাইডারে মোটরসাইকেল আরোহী ১০-১২ জন যুবক ফাঁকা গুলি ছুড়ে তাদের গতিরোধ করে।

পরে দুই কর্মকর্তা ও আনসারদের কুপিয়ে আহত করে ৭ লাখ ৮ হাজার ৩৭৪ টাকা ছিনিয়ে নিয়ে যায়। তাদের আঘাতে আহত হয়েছেন উপ-শাখার ইনচার্জ প্রিন্সিপাল অফিসার আতিকা পারভীন, অফিসার ক্যাশ ফারজানা নাজনীন, আনসার সদস্য রাজু ও আল আমিন। পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাহেদুল ইসলাম জানান, ঘটনার পরপরই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। সোনালী ব্যাংকের টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনাটি গুরুত্বের সাথে হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
আরএস/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।