ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শেরপুরে ইজিবাইকচালক হত্যা মামলার আসামি সিরাজগঞ্জে গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৪
শেরপুরে ইজিবাইকচালক হত্যা মামলার আসামি সিরাজগঞ্জে গ্রেপ্তার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে অভিযান চালিয়ে মো. সৌরভ আলী (২৮) নামে হত্যা মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২-এর সদস্যরা। সৌরভ শেরপুর জেলার শ্রীবরদী থানার ইজিবাইকচালক শহিদ মিয়া হত্যার আসামি।

 

শনিবার (৫ অক্টোবর) ভোর রাত সাড়ে ৩টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্দি মহল্লা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সৌরভ আলী শেরপুর জেলার নালিতাবাড়ী থানার বেকীকুড়া গ্রামের মো. রমিজ উদ্দিনের ছেলে।  

শনিবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার, লে. কমান্ডার (বিএন) এম আবুল হাশেম সবুজ।  

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৩০ সেপ্টেম্বর শেরপুর জেলার শ্রীবরদী থানার গোসাইপুর ইউনিয়নের উত্তর গিলাগাছা এলাকার একটি ধানক্ষেত  থেকে ব্যাটারিচালিত অটোরিকশাচালক আ. শহীদ মিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। তাকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর ইজিবাইকের ৫টি ব্যাটারি চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের বাবা অলি মামুদ বাদী হয়ে মামলা দায়ের করেন।  

শনিবার ভোর রাতে ওই হত্যা মামলার আসামি সৌরভ আলীকে সিরাজগঞ্জের ধানবান্দি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে শ্রীবরদী থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংরাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।