ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় ২ মাদককারবারিকে আটক করেছে নৌবাহিনী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৪
খুলনায় ২ মাদককারবারিকে আটক করেছে নৌবাহিনী ছবি: প্রতীকী

ঢাকা: বাংলাদেশ নৌবাহিনীর অভিযানে খুলনার তেরখাদা উপজেলার বারাসাত ইউনিয়নে মাদকসহ দুই কারবারিকে আটক করা হয়েছে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, ‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর আওতায় নিয়োজিত বাংলাদেশ নৌবাহিনী অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক প্রতিহত করতে নিজ দায়িত্বপ্রাপ্ত এলাকাসমূহে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

 

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে লেফটেন্যান্ট কমান্ডার হাসিবের নেতৃত্বে শনিবার (৫ অক্টোবর) ভোর রাতে খুলনার তেরখাদা উপজেলার বারাসাত ইউনিয়নের কাটেঙ্গা এলাকা থেকে মো. মেজবা উদ্দিন ও মো. বাহারুল শিকদার নামে দুই মাদককারবারিকে ইয়াবা, ২ কেজি ২০০ গ্রাম গাঁজা, দেশীয় মদ, দেশীয় অস্ত্র (৯টি রামদা, চাকু ১টি, বল্লম ৮টি), নগদ ৩৫ হাজার ৬৯০ টাকা ও ১১টি মোবাইল ফোনসহ আটক করা হয়।  

এদের নামে তেরখাদা থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে জানা যায়। পরে উদ্ধারকৃত টাকা, গাঁজা, মোবাইল ও দেশীয় অস্ত্রসহ দুজনকে তেরখাদা থানায় হস্তান্তর করা হয়েছে। এ সময় পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, বর্তমান সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে দায়িত্বপূর্ণ এলাকাসমূহে বাংলাদেশ নৌবাহিনীর নিয়মিত টহল ও অভিযান চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৪
এমইউএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।