ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘দেশের মানুষকে যেন অধিকার চাইতে না হয়’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
‘দেশের মানুষকে যেন অধিকার চাইতে না হয়’

নীলফামারী: এ দেশ সবার, তাই সবার অধিকার সমান উল্লেখ করে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোখলেসুর রহমান বলেছেন, দেশের মানুষকে যেন তার অধিকার চাইতে না হয়। আমরা তাদেরই সেবক হিসেবে কাজ করছি।

রোববার (১৩ অক্টোবর) বেলা ১১টার দিকে নীলফামারীর সৈয়দপুর রানু অ্যাগ্রো লিমিটেডের পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন তিনি।

এ সময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. রেজাউল মাকছুদ জাহেদী, রংপুর বিভাগীয় কমিশনার মো. আজমল হোসেন, নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ নায়িরুজ্জামান, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর-ই আলম সিদ্দিকী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফইম উদ্দিন, রানু অ্যাগ্রো লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সুশীল কুমার দাশ, সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

পূজামণ্ডপ পরিদর্শন শেষে রানু অ্যাগ্রোর কনফারেন্স কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে পৌর শহরের নানাবিধ সমস্যা সমাধান, রেলের বেদখল জমি উদ্ধার করে প্রকল্প বাস্তবায়ন, পাবলিক বিশ্ববিদ্যালয়, প্রস্তাবিত মেডিকেল কলেজ, ক্রিকেট স্টেডিয়াম নির্মাণের প্রস্তাব তুলে ধরা হয়।

মতবিনিময় সভায় দুই মন্ত্রণালয়ের সচিব প্রস্তাবিত বিষয়গুলো বাস্তবায়নের আশ্বাস দিয়ে বিভিন্ন দিক নির্দেশনা দেন।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।