ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটের খাদিমপাড়ায় ছুরিকাঘাতে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
সিলেটের খাদিমপাড়ায় ছুরিকাঘাতে নিহত ২ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট: সিলেটের খাদিমপাড়া বিসিক শিল্প নগরী এলাকায় ছুরিকাঘাতে দুই যুবককে খুন করেছে অজ্ঞাত হামলাকারীরা। এ হামলায় আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন।

নিহত দুই যুবক খাদ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান বনফুলের কর্মচারী।

শুক্রবার (০৮ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টায় হামলার এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মো. রাজু মিয়া (১৯) ও তাবু মিয়া (২৮)। রাজু মিয়া চাঁদপুরের দরদা হাজিগঞ্জ গ্রামের হারুন অর রশীদের ছেলে ও তাবু মিয়া শরীয়তপুরের দামড়া ধনই গ্রামের গ্রামের মৃত হাসু ডাক্তারের ছেলে। এ হামলায় আহত যুবকের নাম মো. রাসেল। তিনি নগরীর কাজলশাহ এলাকার শাহ আলমের ছেলে।

এলাকাবাসী হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

নিহত রাজু মিয়ার ভাই মো. মাসুদ বাংলানিউজকে জানান, ধারালো অস্ত্রসহ কয়েকজন অজ্ঞাত হামলাকারী রাসেল নামে বনফুলের এক কর্মচারীকে মারতে আসে। তাকে বাঁচাতে গিয়েই রাজু ও তাবু মিয়া নিহত হন। রাসেল গুরুতর আহতাবস্থায় হাসপাতালে তৃতীয় তলার ১১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন।

আহত রাসেল আহমদ বাংলানিউজকে জানান, ৬ জানুয়ারি সকালে শাহ্পরান থানাধীন পরগণা বাজারে তিনিসহ বিসিকের কয়েকজন কর্মচারি ফুটবল খেলতে যান। ওই দিন খেলা নিয়ে এক যুবকের সঙ্গে মারামারি হয়। এরই জের ধরে এ হামলা হয়েছে। হামলাকারীরা তার ঘাড়ে ও পিঠে ছুরিকাঘাত করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে তার দুই সহকর্মী ছরিকাঘাতের শিকার হন। এতে তাদের মৃত্যু হয়। তবে কে-বা কারা হামলা করেছে তিনি তাদের চিনতে পারেননি।   

নিহত রাজু  ও তাবু মিয়া খাদ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান বনফুলের বিস্ক‍ুট তৈরির কারিগর বলে জানিয়েছেন একই ফ্যাক্টরির কারিগর নজরুল ইসলাম।

তিনি বলেন, ঘটনার সময় এশার নামাজে যাচ্ছিলাম। ওই সময় ১৩/১৪টি মোটরসাইকেলে অস্ত্রধারী যুবকরা প্রথমে রাসেলের ওপর হামলা করে। এ সময় রাজু ও তাবু তাকে বাঁচাতে গেলে হামলাকারীরা এ দু’জনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। পরে তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

শাহ্পরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন চৌধুরী বাংলানিউজকে জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৫/আপডেট: ২১৩০ ঘণ্টা
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।