ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মানুষের জন্য কাজ করার আহ্বান মাশরাফি-সৌম্যের

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
মানুষের জন্য কাজ করার আহ্বান মাশরাফি-সৌম্যের ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তালা (সাতক্ষীরা): সব সময় খেলা করলে কী হবে? মানুষের জন্যও কাজ করতে হবে। আপনাদের কথা শুনে আমরা চলে এসেছি।

আপনাদের পাশে পেয়ে খুব ভাল লাগছে। আর সবসময় পাশেই থাকতে চাই। খেলার পাশাপাশি কাজও করতে চাই আপনাদের সঙ্গে।

এ ভাবে কথা গুলো বলছিলেন-বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মারশাফি বিন মর্তুজা ও ওপেনার সৌম্য সরকার। তাদের সঙ্গে ছিলেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের অধিনায়ক সালমা খাতুন ও জাহানারা আলম।

শুক্রবার (০৮ জানুয়ারি) বেলা ১২টার দিকে সাতক্ষীরার তালা উপজেলার ইসলামকাটি ইউনিয়নের নারায়ণপুর গ্রামের বিবিসি মিডিয়া একশনের আয়োজনে ‘আমরাই পারি’ অনুষ্ঠানে যোগ দিতে এসে তারা এসব কথা বলেন।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে তারা একটি সি-প্লেনে করে আশাশুনি উপজেলার খোলপেটুয়া নদীর মানিকখালী অবতরণ করেন। সেখান থেকে সড়ক পথে আসেন তালা উপজেলায়।

সৌম্যর বাড়ি সাতক্ষীরার আশাশুনি উপজেলার মহিষাডাঙ্গা গ্রামে। গ্রামের বাড়ির উপর দিয়ে সৌম্য সরকারসহ সবাই আসেন তালার নারায়ণপুর গ্রামে। পৌঁছান বেলা ১২টা ১৫মিনিটে। নারায়ণপুর গ্রামে সাধারণ মানুষের সঙ্গেই সময় দেন চার ঘণ্টা।

বিবিসি মিডিয়া একশনের আয়োজনে ‘আমরাই পারি’ অনুষ্ঠানের বিভিন্ন শুটিং-এ অংশ নেন। কথা বলেন-সাধারণ মানুষের সঙ্গে।

চার ক্রিকেট তারকা তালায় আসার খবরে সাধারণ মানুষ তাদের একনজর দেখার জন্য আসতে থাকেন নারায়ণপুর গ্রামে। কিন্তু পুলিশ প্রশাসনের কঠোর নিরাপত্তার কারণে অনেকে তাদের দেখতে পারেনি। তবে যারা তাদের দেখেছেন তাদের খুবই উচ্ছ্বসিত হতে দেখা গেছে।

‘আমরাই পারি’ অনুষ্ঠানে এসে পুকুরে হাঁসের খামার, সবজি চাষ, মাছ চাষসহ বিভিন্ন কার্যক্রম দেখেন তারা। এরপরই ৩টা ১৫মিনিটে যান খুলনার উদ্দেশে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।