ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মুজিবনগরে তুচ্ছ ঘটনায় চা দোকানি খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
মুজিবনগরে তুচ্ছ ঘটনায় চা দোকানি খুন

মেহেরপুর: মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় লিয়াকত আলী (৫০) নামে এক চা দোকানি খুন হয়েছেন।

শুক্রবার (০৮ জানুয়ারি) বিকেলে আছরের নামাজের পরে এ ঘটনা ঘটে।

নিহত লিয়াকত আলী বাগোয়ান গ্রামের স্কুল পাড়া এলাকার বাসিন্দা।

স্থানীয় মিরু হোসেন বাংলানিউজকে জানান, স্কুলপাড়া মসজিদে আছরের নামজ শেষে লিয়াকত আলীর ছেলে ফয়সাল আহমেদের সঙ্গে আবু লায়েছের ছেলে খোকন, ছোট খোকা ও কাবিদুল ইসলামের নামাজ নিয়ে বিতর্ক হয়। এক পর্যায়ে ছোট খোকা, খোকন ও কাবিদুল ইসলাম এক হয়ে ফয়সাল হোসেনকে মারধর শুরু করে। এ সময় লিয়াকত আলী তার ছেলেকে বাঁচাতে এলে ছোট খোকা, খোকন ও কাবিদুল ইসলামের হাতে থাকা হাসুয়া ও অন্যদের হাতা থাকা ইট দিয়ে তাকে আঘাত করে। এতে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

এসময় স্থানীয়রা লিয়াকত আলীকে উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় গোলাম মক্করের অপর ছেলে আব্দুল মাবুদ, রিপন হোসেন ও নিহত লিয়াকত আলীর ছেলে ফয়সাল আহমেদ আহত হয়েছেন। আহতদের মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন এ তথ্য জানিয়ে বাংলানিউজকে বলেন, বর্তমানে এলাকা শান্ত রয়েছে। দোষীদের আটক করতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।