ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নরসিংদীতে তিতাস ট্রেনের ইঞ্জিন উল্টে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
নরসিংদীতে তিতাস ট্রেনের ইঞ্জিন উল্টে নিহত ২ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্রাহ্মণবাড়িয়া: নরসিংদী রেল স্টেশনের হোম সিগন্যালের কাছে ঢাকা থেকে ছেড়ে যাওয়া ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়াগামী তিতাস কমিউটার ট্রেনের ইঞ্জিন উল্টে দু’জন নিহত হয়েছেন। এ সময় ইঞ্জিনে থাকা আরো কয়েকজন আহত হয়েছেন।



তবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

শুক্রবার (৮ জানুয়ারি) রাত ৮টা ৪০ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। এদিকে দুর্ঘটনার পর ঢাকার সঙ্গে চট্টগ্রাম, সিলেট ও নোয়াখালীর রেল যোগাযোগ কয়েক ঘণ্টা বন্ধ থাকে।

রেল পুলিশ সূত্র জানায়, ট্রেনটি নরসিংদী স্টেশনে যাত্রাবিরতি শেষে হোম সিগন্যাল এলাকা অতিক্রমের সময় এর ইঞ্জিনটি বিকট শব্দে বাম দিকে উল্টে যায়। সেইসঙ্গে ট্রেনটির দু’টি বগিও লাইনচ্যুত হয়। এতে ইঞ্জিনের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই দু’জন নিহত হয়। আহত কয়েকজনকে তাৎক্ষণিক উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে রেল পুলিশ, নরসিংদী সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যায়।
 
নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিয়াউর রহমান জানান, আখাউড়া ও ঢাকা থেকে দু’টি উদ্ধারকারী ট্রেন (রিলিফ ট্রেন) ঘটনাস্থলে এসে দুর্ঘটনা কবলিত ইঞ্জিন ও বগি সরিয়ে নিলে রাত দেড়টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ০৯২৮ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।