ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরিশালে ইয়াবাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৯ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৬
বরিশালে ইয়াবাসহ আটক ৩ ছবি: প্রতীকী

বরিশাল: বরিশালে র‌্যাব ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (৮ জানয়ারি) বিকেল ও সন্ধ্যায় উজিরপুর ও বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানাধীন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।



রাতে র‌্যাব ও ডিবি পুলিশের পক্ষ থেকে পৃথকভাবে বিষয়টি নিশ্চিত করা হয়।

র‌্যাবের অভিযানে সন্ধ্যায় বরিশাল-ঢাকা মহাসড়কের মেজর এমএ জলিল সেতুর ঢাল থেকে তিনশ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮।

আটক ব্যক্তিরা হলো, মুলাদীর মোল্লার বাজারের রাজ্জাক বেপারির ছেলে রুহুল আমিন (৩০) ও কালকিনি উপজেলার উত্তর রমজানপুর এলাকার খোকন দেওয়ানের ছেলে রাজন দেওয়ান (২২)।

র‌্যাব জানায়, মহাসড়কের সেতুর ঢালে ভিত্তি প্রস্তর এলাকায় তাদের একটি টহল দল দেখে পালানোর সময় দুইজনকে আটক করা হয়।
এ সময় পালানোর কারণ জিজ্ঞেস করলে তারা এলোমেলো কথা বললে ৠাব সদস্যদের সন্দেহ হয়। একপর্যায়ে তাদের দেহ তল্লাশি করে একজনের কাছ থেকে ২শ’ পিস ও অপর জনের কাছ থেকে ১শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. মোস্তফা কামাল শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে এয়ারপোর্ট থানাধীন ০৪ নং চাঁদপাশা ইউনিয়নের ০৩ নং ওয়ার্ডের আসামি মো. নুর হোসেনের বাড়িতে তল্লাশি চালায়।

এ সময় বসতঘরের খাটের ওপর থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. নুর হোসেন (৩২) নামে অপরজনকে আটক করা হয়। তিনি ওই এলাকার বেলায়েত হোসেনের ছেলে।

উভয় ঘটনায় সংশ্লিষ্ট থানায় আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩৩০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।