ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সড়ক দুর্ঘটনায় ভূমি মন্ত্রীর ছেলেসহ নিহত ৭

সিরাজগঞ্জ ও টাঙ্গাইল ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৬
সড়ক দুর্ঘটনায় ভূমি মন্ত্রীর ছেলেসহ নিহত ৭ ছবি: সিরাজগঞ্জ থেকে বাংলানিউজের পাঠক নওরীন নুজহাত

টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে পৃথক দুর্ঘটনায় ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফের ছেলে শরিফ রানাসহ (৪৫) সাতজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো অন্তত ২০ জন।



এর মধ্যে এ মহাসড়কের পূর্বপাড়ে ট্রাক-বাস সংঘর্ষে চারজন নিহত হন। ভোরে ঘন কুয়াশার কারণে এসব দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম বাংলানিউজকে এসব তথ্য জানিয়েছেন।

তিনি আরো জানান, সকাল সাড়ে ৮টার দিকে সেতুর ওপর আরো একটি দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরো দুইজন মারা যান। এ দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হন।

এ দুর্ঘটনায় আহত হন ভূমি মন্ত্রীর গাড়ির চালক হেলাল উদ্দিন। তিনি বাংলানিউজকে সড়ক দুর্ঘটনায় শরিফ রানা নিহত হওয়ার তথ্য জানিয়েছেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি আখেরুজ্জামান বাংলানিউজকে জানান, ভোরে ঘন কুয়াশার মধ্যে পাবনা থেকে ঢাকাগামী সরকার ট্রাভেলসের একটি বাস বঙ্গবন্ধু সেতুর ওপর দাঁড়িয়ে থাকা গরু বোঝাই একটি ট্রাককে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এসময় ওই ট্রাকসহ পাঁচটি ট্রাক একটি অপরটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

এসময় আহত হন বাসের ২০ যাত্রী। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল ও সিরাজগঞ্জ সদস হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়। আহতদের মধ্যে একজন টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে, ভোরে দুর্ঘটনার খবর পেয়ে আসা একটি অ্যাম্বুলেন্স সেতুর অপর লেনে দাঁড়িয়ে ছিল। এসময় একটি ট্রাক পেছন থেকে অ্যাম্বুলেন্সটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।

অপরদিকে, টাঙ্গাইল সদর উপজেলার বৈল্লা অ্যাডভোকেট আয়ুব আলীর বাড়ির কাছে মাটিভর্তি ট্রাকের চাপায় অজ্ঞাতপরিচয় এক পথচারী নিহত হন। সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৬
এসআই/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।