ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নবীনগরে ইউপি চেয়ারম্যান ককটেল হামলার আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
নবীনগরে ইউপি চেয়ারম্যান ককটেল হামলার আহত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে সন্ত্রাসীর গুলিতে ইউপি চেয়ারম্যান আহত হওয়ার ২৪ ঘণ্টা না পেরোতেই পার্শ্ববর্তী নবীনগর উপজেলায় শাহীন সরকার (৪৫) নামে এক ইউপি চেয়ারম্যান দুর্বৃত্তের ছোড়া ককটেলে মারাত্মক আহত হয়েছেন।

শুক্রবার (২৮ অক্টোবর) দিনগত রাত সাড়ে আটটার দিকে উপজেলার শিবপুর ইউনিয়নের জুলাইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত শাহীন সরকার উপজেলার শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। ককটেল হামলার ঘটনায় তিনি কানেসহ সারা শরীরে আঘাত পেয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, চেয়ারম্যান শাহীন নিজ গ্রাম বাঘাউড়া থেকে মাটি সড়ক ধরে মোটরসাইকেল যোগে জুলাইপাড়া যাওয়ার পথে দুর্বৃত্তরা তার মোটরসাইকেল লক্ষ্য করে কয়েকটি ককটেল ছোড়ে। এসময় দু’টি ককটেল তার শরীরে আঘাত হানে। এতে তিনি কানেসহ সারা শরীরে আঘাত পেয়েছেন। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ককটেল হামলায় ইউপি চেয়ারম্যান আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, তার অবস্থা আশংকামুক্ত।

বাংলাদেশ সময়: ০৩১৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
এসএনএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।