ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে সহকর্মীকে গলা কেটে হত্যা 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
সাভারে সহকর্মীকে গলা কেটে হত্যা 

সাভার (ঢাকা): সাভারে অপহরণের পর হিমাদ্রী মণ্ডল (২৩) নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছেন সহকর্মীরা। এ ঘটনায় জড়িত শামীম নামে তার এক সহকর্মীকে আটক করেছে পুলিশ।

 

শনিবার (২৯ অক্টোবর) সকালে আটক শামীম পু‍লিশকে জানান, বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাতে তিনিসহ তিন সহকর্মী মিলে হিমাদ্রীকে গলা কেটে হত্যা করে মরদেহ তুরাগ নদীতে ফেলে দিয়েছেন।

নিহত হিমাদ্রী মণ্ডল সাতক্ষীরার আশাশুনি উপজেলার রবীন্দ্রনাথ মণ্ডলের ছেলে। তিনি সাভারের হেমায়েতপুরে জাহাঙ্গীর প্লাস্টিক নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি ছিলেন।

সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বাংলানিউজকে জানান, আমিনবাজারের সালেহপুর দক্ষিণপাড়ার একটি বাড়িতে হিমাদ্রী ও তার সহকর্মী শামীম ভাড়া থাকতেন। পূর্ব শত্রুতার জের ধরে বৃহস্পতিবার রাতে শামীম, সেলিম ও এনায়েত তাদের সহকর্মী হিমাদ্রীকে অপহরণ করে গলা কেটে হত্যা করেন। এরপর মরদেহ তুরাগ নদীতে ফেলে দেন তারা।  

এদিকে, হিমাদ্রীর কোনো খোঁজ না পেয়ে সাভার মডেল থানায় অপহরণ মামলা করেন প্রতিবেশীরা। পরে পুলিশ শামীমকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন। শামীমের দেওয়া তথ্য অনুযায়ী শনিবার (২৯ অক্টোবর) সকালে তুরাগ নদী থেকে হিমাদ্রীর মরদেহ উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয় পুলিশ।  

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
বিএসকে/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।