ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স হস্তান্তর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স হস্তান্তর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোর: নাটোরের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত একটি অ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে আনুষ্ঠানিকভাবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক অ্যাম্বুলেন্সটি হস্তান্তর করেন।

এসময় সিভিল সার্জন ডা. আজিজুল ইসলাম প্রতিমন্ত্রীর কাছ থেকে ওই গাড়ির চাবি ও প্রয়োজনীয় কাগজপত্র গ্রহণ করেন।

হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নাটোর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর এমও) ডা. আবুল কালাম আজাদ, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের অফিসার ইনচার্জ ডা. হাবিবুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মুরাদ হোসেন প্রমুখ।


নাটোরের সিভিল সার্জন ডা. আজিজুল ইসলাম বাংলানিউজকে জানান, প্রায় ২০ লাখ টাকা মূল্যের এই অ্যাম্বুলেন্সটি দেওয়ার ফলে এই উপজেলার প্রায় সাড়ে ৪ লাখ মানুষের সেবার মান বৃদ্ধি, রোগীদের দ্রুত চিকিৎসা সেবা আরও উন্মোচিত হবে।  

তিনি বলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির আবেদনের পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী এই অ্যাম্বুলেন্সটি দেওয়ার ঘোষণা দিলে স্বাস্থ্য মন্ত্রণালয় তা প্রদান করে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।