ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় ১৮৮০ বোতল ফেনসিডিলসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
বগুড়ায় ১৮৮০ বোতল ফেনসিডিলসহ আটক ২

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলা থেকে ১ হাজার ৮৮০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। এসময় ফেনসিডিল বহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-ব-১২-৫১৬৮) জব্দ করা হয়।

শনিবার (২৯ অক্টোবর) দুপুরে শেরপুর থানার দায়িত্বরত কর্মকর্তা (ডিউটি অফিসার) উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভবানীপুর বাজারে রানীরহাট-ভবানীপুর আঞ্চলিক সড়কের অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক মাদক ব্যক্তিরা হলেন বগুড়া সদর উপজেলার হিন্দুপাড়ার আরমান মিস্ত্রীর ছেলে আরিফুল ইসলাম ও নওগাঁর রানীনগর উপজেলার ভোটগ্রামের সরোয়ার হোসেনের ছেলে মাসুদ রানা।

আতোয়ার রহমান আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) সিরাজগঞ্জ ক্যাম্পের একটি দল শুক্রবার (২৮ অক্টোবর) দিনগত রাতে ওই এলাকায় অভিযান চালায়।

সিরাজগঞ্জ ক্যাম্পের ডিএডি মোস্তফা কামাল বাদী হয়ে ওই রাতেই সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আসামি ও জব্দ করা মাদকদ্রব্য শেরপুর থানায় হস্তান্তর করেন, জানান আতোয়ার রহমান।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
এমবিএইচ/জিপি/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।