ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দৌলতপুরে শারমীন হত্যার বিচার দাবিতে মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
দৌলতপুরে শারমীন হত্যার বিচার দাবিতে মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মানিকগঞ্জ, ঢাকা: মানিকগঞ্জের দৌলতপুরে গৃহবধূ শারমীন সুলতানার হত্যাকারী স্বামী মুরাদের গ্রেফতার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ-সমাবেশ করেছে এলাকাবাসী।

 


শনিবার (২৯ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার মান্দারতা বাজারে দৌলতপুর-ঘিওর আঞ্চলিক সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভের আয়োজন করা হয়।



এতে শ্যামপুর, মান্দারতা, চরমাস্তল, নিলূয়া, বানিয়াঘোনা গ্রামের শতাধিক মানুষ অংশ নেন।

মানববন্ধন ও বিক্ষোভ শেষে মান্দারতা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সমাবেশে বক্তব্য রাখেন- চকমিরপুর সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এস.এম শফিকুল ইসলাম শফিক, আওয়ামী লীগ নেতা আব্দুল ছাত্তার সিকদার, অ্যাডভোকেট নিজাম হোসেন, শারমীন সুলতানার বাবা পল্লী চিকিৎসক বেলাল হোসেন, ইউনিয়ন পরিষিদ (ইউপি) সদস্য মো. মোশারফ হোসেন, সাবেক ইউনিয়ন পরিষিদ (ইউপি) সদস্য শাহাদৎ হোসেন প্রমুখ।

গত ৩০ সেপ্টেম্বর মানিকগঞ্জের ঘিওর উপজেলার গিলন্ড পুলিশ ফাঁড়ির পুলিশ কনস্টেবল শওকত হোসেন মুরাদের গিলন্ড ভাড়া বাসায় স্ত্রী শারমীনের রহস্যজনক মৃত্যু হয়।

৪ অক্টোবর শারমীনের ভাই মো. মাসুদ রানা বাদী হয়ে মানিকগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্র্যাইব্যুনাইলে হত্যার অভিযোগে একটি মামলা দায়ের করেন। পরে এ ব্যাপারে মানিকগঞ্জ পুলিশ ব্যুরো ইনভেস্টিকেশনকে তদন্তের নির্দেশ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
এজি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।