ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্কুলছাত্রীকে ধর্ষণ করে ভিডিও, ধর্ষক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
স্কুলছাত্রীকে ধর্ষণ করে ভিডিও, ধর্ষক গ্রেফতার

ফেনী: ফেনীর সোনাগাজীর মোহাম্মদ ছাবের মডেল পাইলট হাইস্কুলের দশম শ্রেণির এক ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে ভিডিও ধারণ ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর ছবি প্রকাশের অভিযোগে সুমন (২২) নামে ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৯ অক্টোবর) নিজ বাড়ি থেকে ধর্ষক সুমনকে গ্রেফতার করে সোনাগাজী মডেল থানা পুলিশ।

সূত্র জানায়, উপজেলার বগাদানা ইউনিয়নের পাইকপাড়া গ্রামের বাসিন্দা ও সোনাগাজী মোহাম্মদ ছাবের মডেল পাইলট হাইস্কুলের ওই ছাত্রী সুজাপুর গ্রামে নানা বাড়িতে থেকে লেখাপড়া করে আসছে।

দীর্ঘদিন থেকে স্কুলে আসা-যাওয়ার পথে তাকে পূর্ব সুজাপুর গ্রামের সাইদুল হকের ছেলে সহিদুল ইসলাম সুমন প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন।

বিষয়টি মেয়েটি তার পরিবারকে জানালে তারা স্কুল কর্তৃপক্ষের মাধ্যমে ছেলের পরিবারকে অবহিত করে  একাধিকবার সালিশ বৈঠক হয়।

কয়েকদিন আগে বখাটে সুমন মেয়েটিকে তুলে নিয়ে ধর্ষণ করে তার ভিডিও ধারণ করেন। পরে মেয়ের পক্ষ থেকে বিয়ের জন্য বল‍া হলেও সুমন ও তার পরিবার অস্বীকৃতি জানায়।

এদিকে, সুমন ওই মেয়ের আপত্তিকর ছবি ফেসবুকে প্রকাশ করে।

পরে মেয়েটির মা সুমনকে আসামি করে বিয়ের প্রলোভনে ধর্ষণ ও আপত্তিকর ছবি ফেসবুকে প্রকাশের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন ও তথ্য প্রযুক্তি আইনে সোনাগাজী মডেল থানায় মামলা করেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বাংলানিউজকে জানান, সুমনকে গ্রেফতার করে থানায় ‍আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।