ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মন্ত্রিত্ব ছাড়ার প্রশ্ন এড়িয়ে গেলেন ওবায়দুল কাদের

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
মন্ত্রিত্ব ছাড়ার প্রশ্ন এড়িয়ে গেলেন ওবায়দুল কাদের ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার মন্ত্রিত্ব ছাড়ার প্রশ্ন এড়িয়ে গিয়ে বলেছেন, তাকে আরও কাজ দিলে দলের সাধারণ সম্পাদকের পাশাপাশি সেটাও করতে পারবেন।
 
রোববার (৩০ অক্টোবর) সচিবালয়ে গণমাধ্যম কেন্দ্রে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।


 
সচিবালয়ে ‘উন্নয়ন ও সমসাময়িক রাজনীতি’ শীর্ষক সংলাপের আয়োজন করে সচিবালয় বিটের সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ)।
 
মন্ত্রিসভায় রদবদলের গুঞ্জন চলছে, এ অবস্থায় দলের দায়িত্ব না মন্ত্রিত্ব নেবেন- জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, দেখুন, যে রাধে সে চুলও বাঁধে। যে পারে সে সবই পারে। আমি রাস্তা দেখতে গিয়ে আওয়ামী লীগ দেখবো, আওয়ামী লীগ দেখতে গিয়ে রাস্তা দেখবো। এটা আমার সুবিধা।
 
‘একটা কথা মনে রাখবেন, প্রধানমন্ত্রী ভোর ৫টায় ঘুম থেকে ওঠেন। আমিও তাকে ফলো করি। ১০টার পর আর কোনো কাজ খুঁজে পাবেন না। সকালে সমস্ত দেশের খবর নেই। যেমন আজকের কাজ শেষ। এখন কোনো কাজ পাই না। ১০টার পর রাস্তায় নেমে যাই। প্রধানমন্ত্রী যদি আমাকে আরও কোনো কাজ দেন তাও আমি পারবো।
 
আরেক এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, সরকার থেকে দলকে আলাদা করার জোরালো প্রয়াস আছে। অনেক মন্ত্রীকে দলের পদে এবার রাখা হয়নি। তাদের পদে রাখেননি যাতে মন্ত্রিত্বের কাজে বিঘ্ন না হয়। দলকে আরো গতিশীল করার জন্য এটা করা হয়েছে।  
 
প্রধান তথ্য কর্মকর্তা একেএম শামীম চৌধুরী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
 
বিএসআরএফ’র সভাপতি শ্যামল সরকারের সভাপতিত্বে সংলাপ সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান।
 
বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
এমআইএইচ/এসকে/বিএস
 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।