ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হিলি সীমান্তে হাজার বোতল ফেনসিডিলসহ ট্রাকচালক আটক

হিলি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
হিলি সীমান্তে হাজার বোতল ফেনসিডিলসহ ট্রাকচালক আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হিলি (দিনাজপুর): দিনাজপুরের হিলি সীমান্তের ফকিরপাড়া এলাকা থেকে এক হাজার ৯৬ বোতল ফেনসিডিলসহ একটি ট্রাক আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

এসময় ট্রাকের চালক হামিদুল ইসলামকে (৪৫) আটক করা হয়।

রোববার (৩০ অক্টোবর) সকালে ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়। আটক হামিদুল ইসলাম বগুড়ার শাহাজাহানপুর উপজেলার কৈগাড়ি গ্রামের জিল্লুর রহমানে ছেলে।

বিজিবি হিলির বাসুদেবপুর ক্যাম্প কমান্ডার সুবেদার কেএম মোস্তফা বাংলানিউজকে জানান, হিলি সীমান্তের সাতকুড়ি এলাকায় ট্রাকে ফেনসিডিল পাচার হচ্ছে, এমন খবর পেয়ে সকালে বিজিবির একটি বিশেষ টহল দল সেখানে অভিযান চালায়। এসময় সাতকুড়ি থেকে বগুড়াগামী একটি ট্রাককে থামার সংকেত দিলে ট্রাকটি দ্রুত গতিতে পালানোর চেষ্টা করলে বিজিবি সদস্যরা ট্রাকটিকে ধাওয়া করে।

পথে বাসুদবেপুর ক্যাম্পের কাছে পৌঁছার পর ট্রাকটি বিজিবির একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে বিজিবি সদস্যরা সড়কের পাশের ডোবায় পড়ে যায়। পরে অপর একটি মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে সীমান্তের ফকিরপাড়া এলাকায় কাঠের গুড়া বোঝাই ট্রাকটি আটক করে বিজিবি।

এসময় ট্রাকে তল্লাশি চালিয়ে সাতটি পোটলার ভেতর থেকে এক হাজার ৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এছাড়া ট্রাকটিতে কাঠের গুড়া বোঝাই ১৪০টি বস্তা ছিল।

এসময় অবৈধ পণ্য পরিবহনের দায়ে ট্রাকের চালক হামিদুল ইসলামকে আটক করা হয়। মালামালসহ হামিদুল ইসলামকে হাকিমপুর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানায় বিজিবি।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।