ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রূপগঞ্জে স্কুলে হামলার প্রতিবাদে মানববন্ধন

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
রূপগঞ্জে স্কুলে হামলার প্রতিবাদে মানববন্ধন ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ):  নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের পুটিনা এলাকার পিন্টু মেমোরিয়াল কিন্ডার গার্টেনে হামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

রোববার (৩০ অক্টোবর)  দুপুরে কিন্ডার গার্টেনের সামনে মানববন্ধনে অংশ নেন অভিভাবক, শিক্ষক ও স্থানীয় এলাকাবাসী।



এতে বক্তব্যে রাখেন, কিন্ডার গার্টেনের প্রতিষ্ঠাতা ও পরিচালক আরিফুল হক সাগর, দাউদপুর পুটিনা উচ্চ বিদ্যালয়য়ের প্রধান শিক্ষক কে এম সলিমুজ্জামান, স্থানীয় আওয়ামী লীগ নেতা মহসিন মিয়া, অভিভাবক কামরুল ইসলাম রতন, শাখাওয়াত হোসেন, জয়নাল আবেদীন, তারা মিয়া, শিক্ষক মানজুমা হক, হেমন্ত সূত্রধর, মতিউর রহমান সোহাগ, সবুজ, লুৎফর রহমান রনি, তানিয়া আক্তার, নুরুন্নাহার, লিমা আক্তার, মাওলানা নুরুল ইসলাম, নজরুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, খাস কামালকাটি এলাকার সন্ত্রাসী এটিএম জাহাঙ্গীরের সহযোগী আমিন রানা স্থানীয় ইউপি সদস্য আরিফুল হক সাগরের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন।

চাঁদার টাকা দিতে অস্বীকার করায় আমিন রানাসহ তার লোকজন গত ১২ অক্টোবর সাগরের মালিকানাধীন পিন্টু মেমোরিয়াল কিন্ডার গার্টেনে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ করা হলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি।

বক্তারা সন্ত্রাসী আমিন রানাসহ হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।