ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রূপগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২০

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
রূপগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২০

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

রোববার (৩০ অক্টোবর) দুপুরে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মীরকুটিরছেও  এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে সাখাওয়াত হোসেন (৪৫), সফিক মিয়া (২৬), সজিব মিয়া (২৩), গাফ্ফার মিয়া (৩১), শহিদুল্লাহ মিয়া (৩০), রিমন মিয়া (১৪), ইব্রাহীম মিয়া (৪০), আম্বর আলী (৭০), সেলিনা আক্তার (৩৩), শাহনাজ বেগম (৩০), খোরশেদ মিয়া (২৫), কাউছার মিয়া (২৪), বায়োজিদ মিয়ার (২২) নাম জানা গেছে।

এদের মধ্যে ইব্রাহীম মিয়া ও আম্বর আলীকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, মীরকুটিরছেও এলাকার সাখাওয়াত হোসেনের সঙ্গে তার ভাই দেলোয়ার হোসেনের দুই শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

এ বিরোধের জের ধরে দুপুর ১২টার দিকে সাখাওয়াত হোসেনের সঙ্গে দেলোয়ার হোসেনের বাক বিতণ্ডা হয়। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে উভয়পক্ষের নারীসহ অন্তত ২০ জন আহত হয়। সংঘর্ষ চলাকালীন পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এছাড়া এক পক্ষ আরেক পক্ষের বাড়িঘরে হামলা চালিয়েছে বলেও উভয়পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এখনো এ ধরনের সংঘর্ষের খবর পাইনি। যেহেতু এখন জেনেছি পুলিশ পাঠিয়ে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৬
আরএ

    
    

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।