ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জোকা দুর্ঘটনা

নিজেকে নিদোর্ষ দাবি বাসচালকের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
নিজেকে নিদোর্ষ দাবি বাসচালকের

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের জোকো এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক মিশুক মনির ও চলচ্চিত্রকার তারেক মাসুদসহ ৫ জন নিহতের মামলার আসামি বাসচালক জামির হোসেন নিজেকে নির্দোষ দাবি করে আদালতে সাফাই সাক্ষী দেওয়ার কথা বলেছেন।

মানিকগঞ্জ: ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের জোকো এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক মিশুক মনির ও চলচ্চিত্রকার তারেক মাসুদসহ ৫ জন নিহতের মামলার আসামি বাসচালক জামির হোসেন নিজেকে নির্দোষ দাবি করে আদালতে সাফাই সাক্ষী দেওয়ার কথা বলেছেন।

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে মানিকগঞ্জ জেলা ও দায়রা যুগ্ম জজ আল মাহমুদ ফায়জুল কবীরের আদালতে এ দাবি করেন বাসচালক।

রাষ্ট্রপক্ষের কৌসুলি অ্যাডভোকেট আফছারুল মনি চালকের কাছে জানতে চান তার বিরুদ্ধে ২৪ জন সাক্ষী অভিযোগ এনেছেন। ফলে তিনি দোষ স্বীকার করেন কি না। জবাবে বাসচালক নিজেকে নির্দোষ দাবি করে পরবর্তী তারিখে সাফাই সাক্ষী দেওয়ার কথা বলেন।

২০১১ সালের ১৩ আগস্ট জোকায় সড়ক দুর্ঘটনায় এটিএন নিউজের সিইও মিশুক মনির ও চলচ্চিত্রকার তারেক মাসুদসহ ৫ জন নিহত হন। আহত হন ৪ জন। পরে ঘিওর থানার তৎকালীন উপপরিদর্শক (এসআই) লুৎফর রহমান বাদী হয়ে বাসচালক জামির হোসেনের বিরুদ্ধে মামলা করেন।

২০১২ সালে ২১ মার্চ মানিকগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে ওই মামলার অভিযোগপত্র দাখিল করে পুলিশ। এতে চালকের বিরুদ্ধে বেপরোয়া গতিতে গাড়ি চালানো, জখম ও অবহেলার কারণে মৃত্যু ঘটানো এবং মালামাল ক্ষতিগ্রস্তের অভিযোগ আনা হয়। মামলায় ৩৯ জন সাক্ষীর মধ্যে এখন পর্যন্ত ২৪ জন সাক্ষ্য দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।