ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লৌহজং ইউএনও পরিচয়ে ঘুষ দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
লৌহজং ইউএনও পরিচয়ে ঘুষ দাবি

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. খালেকুজ্জামানের মোবাইল ফোন থেকে কল করে প্রকল্পের বরাদ্দ পাইয়ে দিতে ঘুষ চাওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. খালেকুজ্জামানের মোবাইল ফোন থেকে কল করে প্রকল্পের বরাদ্দ পাইয়ে দিতে ঘুষ চাওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

তবে নিজের মোবাইল ফোন নম্বর ক্লোন হয়েছে বলে দাবি করেছেন ইউএনও।

এ ঘটনায় তিনি বেশ বিব্রতকর অবস্থায় পড়েছেন বলেও জানান।

সোমবার (২৮ নভেম্বর) রাতে ইউএনও খালেকুজ্জামান বাংলানিউজকে জানান, তার মোবাইল ফোনের নম্বর থেকে কলমা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আব্দুল মোতালেব শেখের কাছে রোববার সকালে ফোন করা হয়। ফোনে ১২০ টন গমের একটি প্রকল্প পাইয়ে দিতে ঘুষ দাবি করা হয়।

তিনি আরো জানান, কয়েক মাসে আগেও তার ফোন নম্বর ক্লোন করে কনকসার ইউপি চেয়ারম্যানসহ কয়েকজন চেয়ারম্যানকে এ রকম প্রকল্প পাইয়ে দিতে ঘুষ চাওয়া হয়েছিল। কিন্তু সে সময় গণমাধ্যমে বিষয়টি প্রকাশিত হলে এতোদিন এ রকম কল বন্ধ ছিল। কিন্তু ফের এ রকম কলের কারণে এখন বিব্রত হয়ে পড়েছেন।

এ ঘটনায় তিনি সংবাদ মাধ্যমের সহযোগিতা কামনা করেন যেন কেউ প্রতারিত না হন।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।