ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

না.গঞ্জে ফয়সাল হত্যায় আদালতে রিফাতের জবানবন্দি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
না.গঞ্জে ফয়সাল হত্যায় আদালতে রিফাতের জবানবন্দি

নারায়ণগঞ্জের বন্দরে ডকইয়ার্ড শ্রমিক ফয়সাল হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে রিফাত (১৮) নামের এক যুবক।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে ডকইয়ার্ড শ্রমিক ফয়সাল হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে রিফাত (১৮) নামের এক যুবক।

সোমবার (২৮ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে ১৬৪ ধারায় রিফাতের জবানবন্দি রেকর্ড করা হয়।

এর আগে রোববার ভোর রাতে রিফাতকে সোনারগাঁ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। রিফাত বন্দরের নবীগঞ্জ এলাকার খোকনের ছেলে।

কোর্ট পুলিশের পরিদর্শক সোহেল আলম জানান, জবানবন্দি গ্রহণ শেষে রিফাতকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

জবানবন্দিতে রিফাত আদালতকে জানান, ক্রিকেট খেলার সময় ফয়সাল মাঠের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় বল গিয়ে ফয়সালের গায়ে লাগে। বলটি তুলে নিয়ে দূরে ছুড়ে ফেলে দেয় ফয়সাল। এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে ফয়সালকে এলোপাতারি পিটিয়ে জখম করা হয়। ওই সময় অনেকের সঙ্গে রিফাতও ফয়সালকে পিটিয়ে জখম করে। পেটানোর পর ফয়সালকে রিয়াদ ও সাজেন ধরে রাখে এবং ছোট ফয়সাল ছোরা দিয়ে ছুরিকাঘাত করে।

জবানবন্দিতে রিফাত আরো জানান, ফয়সাল তাদের কাছ থেকে ছুটে পাশ্ববর্তী বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। ওই বাড়ি থেকে লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
 
মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) মোল্লা টুটুল জবানবন্দির সত্যতা নিশ্চিত করে বলেন, ফয়সাল হত্যায় আরো যারা জড়িত তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।
 
বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।