ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দাফন, দোয়া-মাহফিল, অতঃপর ফিরে এলো হুমায়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
দাফন, দোয়া-মাহফিল, অতঃপর ফিরে এলো হুমায়ন

মাগুরা সদর উপজেলার ইছাখাদা গ্রামের হুমায়ন গত ১০ সেপ্টেম্বর (শনিবার) নিখোঁজ হন। এর ১০ দিন পর ঝিনাইদহের শৈলকুপা উপজেলার হাটফাজিলপুর গ্রামের একটি মাঠে অজ্ঞ‍াতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ঝিনাইদহ: মাগুরা সদর উপজেলার ইছাখাদা গ্রামের হুমায়ন গত ১০ সেপ্টেম্বর (শনিবার) নিখোঁজ হন। এর ১০ দিন পর ঝিনাইদহের শৈলকুপা উপজেলার হাটফাজিলপুর গ্রামের একটি মাঠে অজ্ঞ‍াতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

আকমল হোসেন ওই মরদেহ তার ছেলে হুমায়নের- শনাক্ত করেন। এরপর নিজেই বাদী হয়ে ২১ সেপ্টেম্বর (বুধবার) শৈলকুপা থানায় ইছাখাদা গ্রামের চারজনকে আসামি করে মামলা দায়ের করেন।

ইছাখাদা পুরাতন বাজারের দরগা শরীফ মাজারে দাফন কর‍া হয় হুমায়নকে। তার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া-মাহফিলও অনুষ্ঠিত হয়।

এদিকে মামলার তদন্তে বেড়িয়ে আসে জীবিত আছেন হুমায়ন। নিখোঁজ হওয়ার দুই মাস আট দিন পরে যশোরের মনিরামপুর শহরের একটি টেইলার্স থেকে তাকে উদ্ধার করে সোমবার (২৮ নভেম্বর) রাতে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজহার আলী শেখ বাংলানিউজকে জানান, শৈলকুপা থানায় দায়ের হওয়া মামল‍ার তদন্তে বেড়িয়ে আসে হুমায়ন জীবিত আছেন। তাকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর কর‍া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
আরআইএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।