ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হবিগঞ্জে চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
হবিগঞ্জে চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হবিগঞ্জ জেলায় টমটমসহ অন্যান্য অবৈধ গাড়ি চলাচল বন্ধের দাবিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন ও মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

হবিগঞ্জ: হবিগঞ্জ জেলায় টমটমসহ অন্যান্য অবৈধ গাড়ি চলাচল বন্ধের দাবিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন ও মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

মঙ্গলবার (২৯ নভম্বর) সকাল থেকে এ ধর্মঘট শুরু হয়।

এর আগে শনিবার রাতে হবিগঞ্জ মোটর মালিক গ্রুপের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

হবিগঞ্জ মোটর মালিক গ্রুপের সভাপতি ফজলুর রহমান চৌধুরী বাংলানিউজকে জানান, টমটমসহ অন্যান্য সব অবৈধ গাড়ি চলাচল বন্ধের দাবিতে হবিগঞ্জ জেলার মালিক শ্রমিক ঐক্য পরিষদের আওতাধীন বাস, মিনিবাস, ট্রাক, পিকআপ, ম্যাক্সি, ইমা, টেম্পো, জিপ, হবিগঞ্জ-ঢাকা বাসসহ সব ধরনের গাড়ি চলাচল বন্ধ থাকবে। কোন সড়কে যানবাহন চলাচল করবে না।

হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন ও মালিক শ্রমিক ঐক্য পরিষদের সদস্য সচিব শঙ্খ শুভ্র রায় বাংলানিউজকে বলেন, মহাসড়কসহ সব সড়কে অবৈধ টমটম চলাচলের ব্যাপারে ইতোমধ্যে আমরা জেলা প্রশাসক, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন দপ্তরে স্মারকলিপি দিয়েছি। আল্টিমেটামও দিয়েছে কিন্তু কাজ হয়নি তাই বাধ্য হয়ে ধর্মঘট আহ্বান করা হয়েছে।

তিনি আরো বলেন, এ দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত এ কর্মসূচি অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।