ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খাদিজার উপর হামলা জাতির জন্য লজ্জা ও দুঃখজনক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
খাদিজার উপর হামলা জাতির জন্য লজ্জা ও দুঃখজনক

সিলেটে কলেজ ছাত্রী খাদিজার উপর ছাত্রলীগ নেতা বদরুলের হামলার ঘটনা জাতির জন্য লজ্জা ও দুঃখজনক বলে মন্তব্য করেছেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান।

সাভার (ঢাকা): সিলেটে কলেজ ছাত্রী খাদিজার উপর ছাত্রলীগ নেতা বদরুলের হামলার ঘটনা জাতির জন্য লজ্জা ও দুঃখজনক বলে মন্তব্য করেছেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে সাভারে পক্ষাঘাতগ্রস্থদের পুর্নবাসন কেন্দ্রে (সিআরপিতে) ভর্তি খাদিজাকে দেখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

ডা. এনামুর রহমান বলেন, খাদিজার উপর হামলা একটি দুঃখজনক ঘটনা।

তিনি এ হামলায় জড়িতদের দ্রুত শাস্তির দাবি জানান। এসময় খাদিজার স্বাস্থ্যের খোঁজ খবর নেন ও খাদিজার হাতে ১০ হাজার টাকা তুলে দেন।

খাদিজার বাবা মাসুক মিয়া বলেন, তার মেয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়ার আগে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চায়।

এদিকে সিআরপির নিউরোলোজি বিভাগের প্রধান ডা. সাঈদ উদ্দিন হেলাল জানিয়েছেন, খাদিজা এখন আগের চেয়ে অনেকটা ভালো। তবে পুরোপুরি সুস্থ হতে যথেষ্ট সময় লাগবে। এছাড়া খাদিজার নিরাপত্তায় সিআরপিতে বেশ কয়েকজন পুলিশ সার্বক্ষণিক দায়িত্ব পালন করছেন।

সোমবার (২৮ নভেম্বর) সকালে রাজধানীর স্কয়ার হাসপাতাল থেকে সাভারের সিআরপিতে ভর্তি করা হয় কলেজ ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬

জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।