ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধামরাইয়ে অজ্ঞানপার্টির ৮ নারী সদস্য আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
ধামরাইয়ে অজ্ঞানপার্টির ৮ নারী সদস্য আটক বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকার ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় রাবিয়া নামে এক নারীকে অজ্ঞান করে তার সঙ্গে থাকা স্বর্ণালঙ্কার নেওয়ার সময় জনতার হাতে আটক হয়েছে অজ্ঞানপার্টির আট নারী সদস্য।

ধামরাই, ঢাকা: ঢাকার ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় রাবিয়া নামে এক নারীকে অজ্ঞান করে তার সঙ্গে থাকা স্বর্ণালঙ্কার নেওয়ার সময় জনতার হাতে আটক হয়েছে অজ্ঞানপার্টির আট নারী সদস্য।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বেলা ১১টার দিকে কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

পরে তাদের পুলিশে সোপর্দ করে জনতা।

আটক নারীরা হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ধরমন্ডু গ্রামের তাহের মিয়ার স্ত্রী শাহারা বেগম (৪০), জাবেদ মিয়ার স্ত্রী পারভীন আক্তার (২২), তৌফিক আলম মিয়ার মেয়ে পারভীন (২০), জামাল মিয়ার মেয়ে খাজিদা (১৫), নুরুজ্জামানের স্ত্রী নারগিছ বেগম (২৪), আক্কাস মিয়ার স্ত্রী ফরিদা বেগম (২৬), মতিন মিয়ার স্ত্রী বিলকিছ (২৫) ও সিলেট জেলার দক্ষিণ সুর্মা থানার সিরাজনগর গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী আসমা বেগম (৩৫)। এরা সবাই একই গ্রামের বাসিন্দা।

ধামরাই থানার (ওসি) তদন্ত দীপক চন্দ্র সাহা বাংলানিউজকে জানান, এই আট নারী অজ্ঞানপার্টির সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।