ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে নিখোঁজ ঠিকাদারের মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
সাভারে নিখোঁজ ঠিকাদারের মরদেহ উদ্ধার

সাভারের আমিনবাজারের বরদেশী গ্রামে দুইটি আবাসন প্রতিষ্ঠানের মধ্যে বালু ভরাট ও জমি দখল নিয়ে সংঘর্ষের ঘটনায় নিখোঁজ জুয়েল নামে এক ঠিকাদারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সাভার (ঢাকা): সাভারের আমিনবাজারের বরদেশী গ্রামে দুইটি আবাসন প্রতিষ্ঠানের মধ্যে বালু ভরাট ও জমি দখল নিয়ে সংঘর্ষের ঘটনায় নিখোঁজ জুয়েল নামে এক ঠিকাদারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে বরদেশী গ্রামের তুরাগ নদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহবুবুর রহমান বাংলানিউজকে বলেন, গত রোববার (২৭ নভেম্বর ) সিলিকন সিটি ও ওয়েস্ট লেক সিটি নামে জমি দখল নিয়ে দুই আবাসন প্রতিষ্ঠানের মধ্যে সংঘর্ষের ঘটনায় পাঁচজন গুলিবিদ্ধ হয়েছিলেন। এ ঘটনায় জুয়েল নামে এক ঠিকাদার পানিতে পড়ে নিখোঁজ হন।

প্রাথমিকভাবে জানা যায়, জুয়েল সিলিকন আবাসন প্রতিষ্ঠানের ঠিকাদার হিসেবে বিভিন্ন মালামাল সরবরাহ করতেন। ঘটনার দিন তিনিও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন ও প্রতিপক্ষের হামলা থেকে বাঁচার জন্য পানিতে লাফিয়ে পড়েন। এরপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি।

এ ঘটনায় ইতিমধ্যে সিলিকন সিটি আবাসন প্রতিষ্ঠানের ব্যবস্থাপক বাদী হয়ে ১৫ জনকে আসামি করে সাভার মডেল থানায় মামলা দায়ের করেছেন বলেও জানান এএসপি মাহবুবুর রহমান।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।