ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হিলিতে ১৫ লাখ টাকাসহ ২ হুন্ডি ব্যবসায়ী আটক

হিলি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
হিলিতে ১৫ লাখ টাকাসহ ২ হুন্ডি ব্যবসায়ী আটক

দিনাজপুরের হিলিতে হুন্ডির ১৫ লাখ ৮০ হাজার টাকাসহ আবু তালিব ও আইনুল ইসলাম নামে দুই হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

হিলি (দিনাজপুর): দিনাজপুরের হিলিতে হুন্ডির ১৫ লাখ ৮০ হাজার টাকাসহ আবু তালিব ও আইনুল ইসলাম নামে দুই হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল সোয়া ৮টায় হিলি সীমান্তের ডাঙ্গাপাড়া বিজিবি চেকপোস্ট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক আবু তালিব জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পশ্চিম বালিঘাটা গ্রামের বদিউজ্জামান মণ্ডলের ছেলে। এবং আইনুল ইসলাম একই এলাকার দেবখন্দনপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে।

বিজিবি হিলি বাসুদেবপুর ক্যাম্প কমান্ডার সুবেদার চান মিয়া বাংলানিউজকে জানান, সকালে খবর পেয়ে বিজিবির একটি বিশেষ টহল দল হিলি-বিরামপুর সড়কের ডাঙ্গাপাড়া বিজিবি চেকপোস্টে দিনাজপুরগামী একটি মোটরসাইকেল আটক করে। পরে মোটরসাইকেলের চালক আবু তালেব ও পিছনে বসে থাকা আইনুল ইসলামের শরীর তল্লাশি করে দু’জনের কাছ থেকে ১৫ লাখ ৮০ হাজার ৩২০ টাকা উদ্ধার করা হয়। পরে টাকা ও মোটরসাইকেলসহ আটক ব্যক্তিদের হাকিমপুর থানায় সোপর্দ করা হয়।

উদ্ধারকৃত হুন্ডির টাকা নিয়ে জয়পুরহাটের কয়া ও ভুইডোবা সীমান্ত দিয়ে তারা সোমবার বিকেলে দেশে এসেছিলেন বলে বিজিবি জানায়।

তবে আটক আবু তালিব জানান, তিনি ধান চালের ব্যবসা করেন। গতকাল বিকেলে পাঁচবিবির জনতা ব্যাংক থেকে ওই টাকাগুলো উত্তোলন করে দিনাজপুরের ফুলবাড়িতে ধান কিনতে যাচ্ছিলেন। পথে বিজিবি সদস্যরা তাদের আটক করেন।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।