ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজস্থলীতে সড়ক অবরোধ অব্যাহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
রাজস্থলীতে সড়ক অবরোধ অব্যাহত

রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া কলেজ জাতীয়করণের আদেশ পুনর্বহাল না হওয়ায় সড়ক অবরোধ অব্যাহত রেখেছে কলেজ জাতীয়করণ আন্দোলন কমিটি।

রাঙামাটি: রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া কলেজ জাতীয়করণের আদেশ পুনর্বহাল না হওয়ায় সড়ক অবরোধ অব্যাহত রেখেছে কলেজ জাতীয়করণ আন্দোলন কমিটি।

বুধবার (৩০ নভেম্বর) রাতে তিন নম্বর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও বাঙ্গালহালিয়া কলেজ জাতীয়করণ আন্দোলন কমিটির আহ্বায়ক ঞোমং মারমা বাংলানিউজকে জানান, বাঙ্গালহালিয়া কলেজ জাতীয়করণ না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।

তিনি আরও জানান, মঙ্গলবার ও বুধবার হাট বাজারের দিন হওয়ায় আমাদের অবরোধ শিথীল থাকলেও বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) থেকে লাগাতার অবরোধ চলবে।

বাঙ্গালহালিয়া কলেজটি ২৮ জুন জাতীয়করণ তালিকায় অন্তর্ভুক্ত করা হয়। কিন্তু চলতি বছরের ১১ নভেম্বর কলেজটি জাতীয়করণের তালিকা থেকে বাতিল করা হয়। এর প্রতিবাদে সোমবার (২৮ নভেম্বর) থেকে লাগাতার সড়ক অবরোধের মাধ্যমে কলেজ জাতীয়করণের দাবিতে আন্দোলন করছে কলেজ জাতীয়করণ আন্দোলন কমিটি।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।