ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেনাপোলে চোরাকারবারীর হামলায় আহত আনসার সদস্যর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
বেনাপোলে চোরাকারবারীর হামলায় আহত আনসার সদস্যর মৃত্যু

বেনাপোল বন্দরে চোরাকারবারীর হামলায় গুরুতর আহত বন্দরের নিরাপত্তা কর্মী আনসার সদস্য ফিরোজ (২৫) মারা গেছেন।

বেনাপোল (যশোর): বেনাপোল বন্দরে চোরাকারবারীর হামলায় গুরুতর আহত বন্দরের নিরাপত্তা কর্মী আনসার সদস্য ফিরোজ (২৫) মারা গেছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১৫ দিন চিকিৎসাধীন থাকার পর বুধবার (৩০ নভেম্বর) রাত ১০টায় মারা যান তিনি।

ফিরোজ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বকশিপুর গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বাংলানিউজকে জানান, ২৬ অক্টোবর বেনাপোল বন্দর থেকে আমদানি পণ্য চুরির সময় খোকন ও তৌহিদুর নামে দুই চোরাকারবারীকে আট কেজি তামা জাতীয় পণ্যসহ আটক করে প‍ুলিশে সোপর্দ করে ফিরোজ।

কয়েকদিন পর আসামিরা আদালত থেকে জামিনে বেরিয়ে এসে প্রতিশোধ নিতে ১৫ নভেম্বর রাত ৮টায় বন্দরের ১৪ নম্বর পণ্যাগারের সামনে ফিরোজের ওপর হামলা চালায়। এসময় তারা  আনসার সদস্য ফিরোজকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

খবর পেয়ে সহকর্মীরা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেও তার শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) ভর্তি করা হয়। পরে বুধবার রাতে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ১৬ নভেম্বর আনসারের এপিসি আব্দুর রশিদ বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় চারজনের নামসহ ১০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। তবে এ পর্যন্ত কোন আসামিকে গ্রেফতার করা যায়নি বলেও জানান তিনি।

মামলার আসামিরা হলেন- বেনাপোল পৌরসভার ছোটআঁচড়া গ্রামের হাবি সরদারের ছেলে রিপন হোসেন, আততাব হোসেনের ছেলে আজিজুল ইসলাম, সিকড়ি গ্রামের ইসমাইলের ছেলে খোকন ও খড়িডাঙ্গা গ্রমের জাকিরের ছেলে তৌহিদুর।

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬
এজেডএইচ/বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।