ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঢামেক জরুরি বিভাগ সংলগ্ন রাস্তায় তীব্র যানজট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
ঢামেক জরুরি বিভাগ সংলগ্ন রাস্তায় তীব্র যানজট ছবি: বাংলানিউজ

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগ সংলগ্ন রাস্তায় তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এতে রোগী ও তাদের স্বজনদের আসা-যাওয়ায় বিঘ্ন ঘটছে।

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগ সংলগ্ন রাস্তায় তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এতে রোগী ও তাদের স্বজনদের আসা-যাওয়ায় বিঘ্ন ঘটছে।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সকাল ১১টার পর থেকে এ যানজটের সৃষ্টি হয়।

স্থানীয়দের মতে, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থনের জন্য আদালতের উদ্দেশ্যে রওনা হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। একই সঙ্গে জিয়া ‍অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায়ও হাজিরা দেবেন তিনি।  এ কারণে এ কারণে ওই এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে, ফলে যানজটের সৃষ্টি হয়েছে। তার আগমন উপলক্ষ্যে খণ্ড খণ্ড মিছিলও বের করেছেন বিএনপি নেতারা।

পুরান ঢাকার বংশাল এখাকার তানভীর বলেন, আমার ছোটভাই রাকিব বাসার সামনে খেলতে গিয়ে তার হাত অনেকখানি কেটে যায়। তাকে রিকশাযোগে ঢামেকে নিয়ে যাওয়ার পথে বঙ্গবাজার অতিক্রমের পর জ্যামে পড়ি, পরে পায়ে হেঁটেই আসতে পৌঁছাতে হয়।  

ঢামেক পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া, নিরাপত্তা ব্যবস্থার কারণে এ যানজটের সৃষ্টি হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬
এজেডএস/এসএনএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।