ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সামরিক জাদুঘরে মুক্তিযুদ্ধের ইতিহাসের আলোকচিত্র প্রদর্শনী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
সামরিক জাদুঘরে মুক্তিযুদ্ধের ইতিহাসের আলোকচিত্র প্রদর্শনী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মহান এই বিজয়ের মাসে সামরিক জাদুঘরে ‘বঙ্গবন্ধু ও মহান স্বাধীনতা যুদ্ধের ইতিহাস সংবলিত আলোকচিত্র প্রদর্শনী’ শিরোনামে মুক্তিযুদ্ধভিত্তিক স্থির ও ভিডিও চিত্র প্রদর্শনীর...

ঢাকা: মহান এই বিজয়ের মাসে সামরিক জাদুঘরে ‘বঙ্গবন্ধু ও মহান স্বাধীনতা যুদ্ধের ইতিহাস সংবলিত আলোকচিত্র প্রদর্শনী’ শিরোনামে মুক্তিযুদ্ধভিত্তিক স্থির ও ভিডিও চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  মুক্তিযুদ্ধভিত্তিক স্থির ও ভিডিও চিত্র প্রদর্শনীর শুভ উদ্বোধন করেন।

এছাড়া তিন বাহিনী প্রধান, সামরিক ও অসামরিক উচ্চ পদের কর্মকর্তারা এবং বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীসহ আনুমানিক ৮০০ জন দর্শক উপস্থিত ছিলেন।

সামরিক যাদুঘরে শুরু হওয়া এই প্রদর্শনী আগামী ১৭ ডিসেম্বর পর্যন্ত চলবে। যাতে ১৯৫২ সাল থেকে ১৯৭১ সালের স্বাধীনতা অর্জন পর্যন্ত উল্লেখ্যযোগ্য ইতিহাস সংবলিত ১২০টি স্থির ও ভিডিও চিত্র প্রদর্শিত হবে যা সর্বসাধারণের জন্য উন্মুক্ত।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।