ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সম্পত্তি লিখে না দেওয়ায়...

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
সম্পত্তি লিখে না দেওয়ায়... বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চুয়াডাঙ্গায় সম্পত্তি লিখে না দেওয়ায় বাবাকে মাদকসেবী সাজিয়ে মাদক নিরাময় কেন্দ্রে বন্দি করে রাখার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে।

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় সম্পত্তি লিখে না দেওয়ায় বাবাকে মাদকসেবী সাজিয়ে মাদক নিরাময় কেন্দ্রে বন্দি করে রাখার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে চুয়াডাঙ্গা শহরের প্রত্যয় মাদকসাক্ত নিরাময় কেন্দ্র থেকে পুলিশ আমিরুল ইসলাম নামে ওই অসহায় বাবাকে উদ্ধার করেছে।

একই সঙ্গে আটক করা হয়েছে মাদক নিরাময় কেন্দ্রের পরিচালকসহ ২ জনকে।

পুলিশ জানায়, ঝিনাইদহ সদর উপজেলার রাঙ্গিয়ারপোতা গ্রামের আমিরুল ইসলাম তার ছেলে জাহিদের নামে নিজের পৈত্রিক বাড়িসহ ৮ বিঘা জমি লিখে না দেওয়ায় তাকে গত ২২ নভেম্বর চুয়াডাঙ্গার শরজগঞ্জ বাজার থেকে অপহরণ করা হয়। এরপর চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের প্রত্যয় মাদক নিরাময় কেন্দ্রে আটক রাখে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গোলাম মোহাম্মদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে দুপুরে ওই মাদক নিরাময় কেন্দ্রে অভিযান চালানো হয়। সেখান থেকে উদ্ধার করা হয় বাবা আমিরুল ইসলামকে।

এসময় তাকে আটকে রাখার অভিযোগে ওই নিরাময় কেন্দ্রের পরিচালক আব্দুল আলিমসহ ২ জনকে আটক করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।