ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খানসামায় মাদকের বিরুদ্ধে শপথ গ্রহণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
খানসামায় মাদকের বিরুদ্ধে শপথ গ্রহণ

দিনাজপুর খানসামা উপজেলাকে মাদকমুক্ত গড়ার প্রত্যয়ে উপজেলার প্রধান প্রধান সড়কসহ বিভিন্ন সড়কে মাদকবিরোধী মানববন্ধন ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

দিনাজপুর: দিনাজপুর খানসামা উপজেলাকে মাদকমুক্ত গড়ার প্রত্যয়ে উপজেলার প্রধান প্রধান সড়কসহ বিভিন্ন সড়কে মাদকবিরোধী মানববন্ধন ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) দুপুরে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনের আয়োজন করা হয়।

 

উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা পরিষদের পৃষ্ঠপোষকতায় মানববন্ধনে প্রধান উপদেষ্টা হিসেবে ছিলেন পররাষ্ট্র মন্ত্রী এ এইচ মাহমুদ আলী এমপি।  

এ সময় উপস্থিত ছিলেন- দিনাজপুর জেলা প্রশাসক, মীর খায়রুল আলম, পুলিশ সুপার হামিদুল আলম প্রমুখ।

মানবন্ধন ও শপথ গ্রহণে খানসামা উপজেলার উত্তরের উপজেলা দেবীগঞ্জের সীমান্তবর্তী ধর্মপুর গ্রামের বাদশা বাজার থেকে শুরু করে দেণির খানসামা উপজেলা চিরিরবন্দরের সীমন্তবর্তী গোয়ালডিহি গ্রামের চান্দেরদহ পর্যন্ত সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও শপথ গ্রহণ অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান মো. সহিদুজ্জামান শাহ্ ও উপজেলা নির্বাহী অফিসার মো. সাজেবুর রহমানের নেতৃত্বে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ এ মানববন্ধনে অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।