ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোয়নপত্র দাখিল

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
খুলনায় জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোয়নপত্র দাখিল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনায় উৎসবমুখর পরিবেশে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে আওয়ামী লীগ, স্বতন্ত্রসহ বিভিন্ন দলের প্রার্থীরা মনোয়নপত্র দাখিল করেছেন।

খুলনা: খুলনায় উৎসবমুখর পরিবেশে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে আওয়ামী লীগ, স্বতন্ত্রসহ বিভিন্ন দলের প্রার্থীরা মনোয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) বিকেল ৫টা পর্যন্ত চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য পদে ৭১ জন ও সংরক্ষিত সদস্য পদে ১৯ জন প্রার্থী মনোয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার সকালে আওয়ামী লীগ নেতা অজয় সরকার চেয়ারম্যান পদে মনোয়নপত্র জমা দেন। পরে দুপুরে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শোভাযাত্রাসহ রিটার্নিং অফিসার জেলা প্রশাসক নাজমুল আহসানের কাছে মনোয়নপত্র জমা দেন।

এছাড়া জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসারের কাছে বিকেলে মনোয়নপত্র জমা দেন রূপসা উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শেখ আকবর আলী।

চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, আওয়ামী লীগ নেতা অজয় সরকার, শেখ আকবর আলী ও এম এ কাইয়ুম মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন।

জেলা পরিষদ নির্বাচনের সহকারি রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো. হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, খুলনার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এবং জেলা প্রশাসকের কার্যালয়ে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬
এমআরএম/জিপি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।