ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও প্রার্থনা শুক্রবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও প্রার্থনা শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করে সারা দেশে দোয়া ও প্রার্থনা কর্মসূচি পালন করা হবে শুক্রবার (০২ ডিসেম্বর)।

ঢাকা: আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করে সারা দেশে দোয়া ও প্রার্থনা কর্মসূচি পালন করা হবে শুক্রবার (০২ ডিসেম্বর)।

রাজধানীতে বাদ জুম্মা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

দুপুর ১২টায় ঢাকেশ্বরী জাতীয় মন্দির প্রাঙ্গনে হিন্দু সম্প্রদায়, সকাল সাড়ে ১০টায় মেরুল বাড্ডা আন্তর্জাতিক বৌদ্ধ মন্দিরে বৌদ্ধ সম্প্রদায় এবং সকাল ৯টায় মিরপুরের সেনপাড়ায় বাংলাদেশ ব্যাপ্টিস্ট চার্চ সংঘে বিশেষ প্রার্থনার আয়োজন করবে খ্রিস্টান সম্প্রদায়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) দেওয়া বিবৃতিতে আওয়ামী লীগ এবং সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী এবং সর্বস্তরের জনগণকে সারা দেশের সকল মসজিদ, মন্দির, গির্জা ও প্যাগোডায় যথাযথভাবে এ দোয়া ও প্রার্থনা কর্মসূচি পালনের অনুরোধ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬
এমইউএম/এএসআর

**
প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় প্রতিরক্ষামন্ত্রীর সাক্ষাৎ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।