ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রুপকার’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
‘শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রুপকার’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রুপকার। বর্তমান সরকারের আমলে দেশে তথ্য ও প্রযুক্তির যে প্রসার ঘটেছে তা বিগত কোনো সরকারের আমলে সম্ভব হয়নি।

মানিকগঞ্জ: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রুপকার। বর্তমান সরকারের আমলে দেশে তথ্য ও প্রযুক্তির যে প্রসার ঘটেছে তা বিগত কোনো সরকারের আমলে সম্ভব হয়নি।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সন্ধ্যায় মানিকগঞ্জ বিজয় মেলা মাঠে লার্নিং অ্যান্ড আর্নিং মেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
 
জেলা প্রশাসক রাশিদা ফেরদৌসের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, পুলিশ সুপার মাহফুজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, লার্নিং অ্যান্ড আর্নিং ডেভলপমেন্ট প্রজেক্টের প্রকল্প পরিচালক তপন কুমার নাথ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মজিবর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনজুর মো. শাহরিয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।  

দিনব্যাপী এ মেলায় ৩ জন ফ্রিল্যান্সারকে সম্মাননা ক্রেস্ট ও ৩ জন উদ্যোক্তাকে ল্যাপটপ পুরস্কার দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।